Robi 10ms Kid’s English

Advance Tech

 

Robi 10ms Kid’s English

আপনি কি আপনার সন্তানকে ক্লাসরুমে অনায়াসেই সাবলীলভাবে ইংরেজিতে কথা বলতে দেখতে চান? নাকি আপনি আপনার ছোট্ট সোনামণিকে ভবিষ্যতের জন্য এক ধাপ এগিয়ে রাখতে চান? যদি আপনার উত্তর হ্যাঁ হয়ে থাকে তবে এই কোর্সটি আপনার জন্যই।

Robi 10ms Kid’s English



একাডেমিক জীবনে ক্লাসরুম কিংবা সহশিক্ষা কার্যক্রমে স্পোকেন ইংলিশ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা কলেজ এবং চাকরীর অ্যাপ্লিকেশন- এও প্রভাব ফেলে থাকে।

দৈনন্দিন জীবনে বিদেশিদের সাথে কথা বলা, ভ্রমণ করা কিংবা পড়াশোনার জন্য বিদেশে যাওয়া, প্রতিটি ক্ষেত্রেই আত্মবিশ্বাসের সাথে ইংরেজি বলার প্রয়োজনীয়তা অনেক বেশি। আপনি যদি চান আপনার পরিবারের ছোট্ট সদস্যটি ভবিষ্যতে তার ইংরেজিতে কমিউনিকেট করার দক্ষতা দিয়ে জীবনে সাফল্য অর্জন করুক, তবে এই কোর্সটি সেই ছোট্ট মানুষগুলোর জন্যই।


মজাদার সেন্স অফ হিউমার, চমৎকার শিক্ষাগত যোগ্যতা এবং অনেক বছরের শিক্ষকতার অভিজ্ঞতা সম্পন্ন মুনজেরিন শহীদ আপনার সন্তানের স্পোকেন ইংলিশ স্কিল বৃদ্ধি করার জন্য একজন আদর্শ শিক্ষক হিসেবে কাজ করবেন। এই কোর্সটিতে মুনজেরিন শহীদের গাইডেন্স- এ আপনার সন্তানের ইংরেজি বলার ভয় কাটানোর এবং খুব সহজেই তাকে ইংরেজিতে সাবলীলভাবে কথা বলতে সাহায্য করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

কোর্সটিতে ৩৫ টি মজাদার ভিডিও রয়েছে যাতে ছোটরা মজায় মজায় শিখতে পারে। আরও রয়েছে ৩৫ টি ফ্ল্যাশকার্ড যা আগের লেসন মনে রাখতে সাহায্য করবে, ৩৫ টি ইন্টার‍্যাক্টিভ কুইজ যা তাদের অগ্রুগতি বুঝতে সাহায্য করবে এবং ৩৫ টি নোটস যা তারা কী কী পড়লো তার রেকর্ড রাখবে।

তাই আপনার ছোট্ট সোনামণিকে সাবলীলভাবে এবং আত্মবিশ্বাসের সাথে ইংরেজি ভাষায় কথা বলা শেখার পথে এক ধাপ এগিয়ে থাকায় সাহায্য করতে আজই এনরোল করুন কোর্সটিতে।






Password: getpaidcoursefree.com

if Download any problem or need any course join the group and tell your problem Facebook Or Comment Us