Robi 10min school – ঘরে বসে Freelancing

Advance Tech

 আপনি কি কখনও আপনার ৯টা থেকে ৫টার কঠিন কর্পোরেট জীবন থেকে কীভাবে বেরিয়ে আসা যায় তা ভেবে দেখেছেন? কেমন হতো যদি,আমাদের অর্থ উপার্জনের উপর আমাদের সম্পূর্ণ স্বাধীনতা থাকত? বিষয়টি ভেবে দেখার কিন্তু এখনই সময়!

Robi 10min school – ঘরে বসে Freelancing

প্রচলিত কর্ম-জীবনের বাইরে গিয়ে অন্যরকম কিছু ভাবা অনেকের কাছেই একটু ভয় পাবার মত মনে হতে পারে, সেই কাজটিতে যতই নতুন সম্ভাবনা এবং স্বাধীনতা থাকুক না কেন। কিন্তু আমরা যদি ফ্রিল্যান্সিং নিয়ে আমাদের যত ভুল ধারণা আছে সব কাটিয়ে উঠতে পারতাম তাহলে আমরা নিজেরাই নিজেদের কাজের ব্যবস্থা করে হয়ে উঠতে পারতাম নিজেদের বস! আর এভাবেই আমরা আমাদের ইচ্ছেমতো কাজ করার সুযোগ পেতাম এবং আমাদের জীবন হয়ে উঠতো আরও সহজ।


Robi 10min school – ঘরে বসে Freelancing




আর ঠিক এই জায়গায়ই ফ্রিল্যান্সিং আমাদের জন্য একটা দারুণ সুযোগ নিয়ে আসে। ফ্রিল্যান্সিং এর মাধ্যমে নিজের কর্মসংস্থান তৈরির সুবিধা, বিভিন্ন প্রজেক্টে কাজ করার এবং প্রতিবার নতুন কিছু শেখার সুযোগ আপনি পাবেন। ফ্রিল্যান্সিং মানুষকে যেমন আর্থিক দিক দিয়ে সাবলম্বী করে ঠিক তেমনি নিজের সুবিধামতো সময়ে কাজ করার সুযোগ দেয় এবং সেই সাথে দেয় অনেক বেশি সন্তুষ্টি। ফ্রিল্যান্সিং-এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এটি যেকোনো জায়গা থেকে, যেকোনো সময় নিজের সুবিধামতো করা সম্ভব। কিন্তু কীভাবে শুরু করবেন ফ্রিল্যান্সিং?



Download Now




if Download any problem join the group and tell your problem Facebook