ইংলিশ গ্রামার ক্রাশ কোর্স বাংলা ডাউনলোড করুন ফ্রী

Advance Tech

ইংলিশ গ্রামার ক্রাশ কোর্স বাংলা  ডাউনলোড করুন ফ্রী 

সবচেয়ে বেসিক গ্রামার নিয়মগুলোও নিয়েও কিন্তু আমরা অনেকসময় কনফিউজড হয়ে যাই যখন ইংরেজি গ্রামার ঠিক রেখে বাক্য তৈরির চেষ্টা করতে হয় আমাদের। স্কুল জীবনে আমাদের অনেক জটিল গ্রামার নিয়ম শেখানো হয় কিন্তু আমরা যখন বুঝতে পারি যে ইংরেজি গ্রামার আসলেই কীভাবে কাজ করে তখন এই জটিল নিয়মগুলো আমাদের কোন কাজেই আসেনা। আপনিও যদি পুরানো স্কুল জীবনের গ্রামার- এর নিয়মগুলো মুখস্থ করতে করতে ক্লান্ত হয়ে যান, তাহলে এই কোর্সটি আপনার জন্যই!

ইংলিশ গ্রামার ক্রাশ কোর্স বাংলা  ডাউনলোড করুন ফ্রী





গ্রামারের নিয়মগুলো মুখস্থের চেয়ে বাস্তব পরিস্থিতি এর মাধ্যমে ইংরেজি শেখা আরও বেশি কার্যকর। কিন্তু দুর্ভাগ্যবশত আমাদের পাঠ্যক্রম এমনভাবে তৈরি যা আমাদের মধ্যে ইংরেজি গ্রামারের ভয়কে আরও গভীরভাবে গেথে ফেলেছে এবং এর ফলে আমরা ইংরেজিতে ভালো হতে পারি না। এই ভয় পরবর্তীতে আমাদের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা, বিসিএস প্রস্তুতি, চাকরি নিয়োগ, এমনকি আমাদের বিদেশে পড়াশোনার ক্ষেত্রেও আমাদের ভালো করায় বাঁধার কারণ হচ্ছে। আপনিও নিশ্চয়ই এই ভয়ের জায়গাটি থেকে কি বেরিয়ে আসতে চান, তাইনা?

এখনই সময় এই ইংরেজি গ্রামার শেখার উপায়টি পরিবর্তন করার! তাই গতানুগতিক গ্রামার শেখার পদ্ধতি থেকে বেরিয়ে আসতে আপনাকে সাহায্য করার জন্য, টেন মিনিট স্কুল নিয়ে এসেছে “English Grammar Crash Course”! এই কোর্স- এ আপনি Noun, Pronoun, Articles, Verbs, Gerunds, Tense- এর মতো গ্রামারের বেসিক বিষয়গুলি থেকে শুরু করে Prepositions, Changing sentences, Modifiers, Connectors ইত্যাদির মতো জটিল বিষয়গুলোও শিখবেন।


কোর্সটি কাদের জন্য?

  • যারা দীর্ঘদিন ধরে ইংরেজি গ্রামার- এর নিয়ম মুখস্থ করে আসছে কিন্তু তারপরও ইংরেজিতে ভালো করতে পারছে না।
  • বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষার্থী যারা ইংরেজিতে ভালো করতে চায়।
  • যারা ইংরেজি গ্রামারের বেসিকস গুলো আবার নতুনভাবে শিখতে চায় ভালোভাবে শিক্ষকতা করার জন্য় কিংবা সাধারণভাবেই ইংরেজিতে ভালো করার জন্য।
  • যারা বিসিএস বা যেকোনো চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে চায়।
  • যারা ইংরেজি পরীক্ষায় আরও ভালো নম্বর পেতে চায়।
  • You Can Also Learn Robi 10 min School – ২৪ ঘন্টায় কোরআন শিখি



if Download any problem or need any course join the group and tell your problem on Facebook Telegram Or Comment on Us